বুধবার, ০১ মে ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
আখাউড়ায় বর্ণাঢ্য আয়োজনে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আখাউড়ায় বর্ণাঢ্য আয়োজনে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বিশেষ প্রতিনিধি।।

বসন্তের আগমনী হাওয়া আর মাঘের শেষ সময়ের সকালের মিষ্টি আলোয় ২২তম বর্ষে পদার্পণ করল বাংলাদেশের অন্যতম পাঠক প্রিয়তার শীর্ষে নন্দিত দৈনিক যুগান্তর।
‘পাঠকের অন্তর জুড়ে’ স্লোগানে দীর্ঘ সময়ের পথপরিক্রমায় দেশ ও আন্তর্জাতিক অঙ্গণের নানা খবরে যুগান্তর তার পাঠকদের মন জয় করে নিয়েছে।
ভাষার মাসের প্রথম দিন দৈনিক যুগান্তরের জন্মদিন। দিনটি উদযাপনে সোমবার নেয়া হয়েছে বর্ণিল আয়োজনে নানা অনুষ্ঠানের।
এ উপলকক্ষে আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে প্রশাসন, সুশীলসমাজ, রাজনৈতিক, যুগান্তর স্বজন সমাবেশ, সাংস্কৃতিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে অংশ গ্রহণ করে আনন্দ ভাগাভাগি করে নেন। তাছাড়া দুপুরে আখাউড়া রেলওয়ে স্টেশনে ছিন্নমূল, অসহায়, দুস্থ ক্ষুধার্ত মানুষের মুখে খাবার তুলে দেয়া হয়।
সকাল থেকেই দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের আখাউড়া প্রতিনিধি এবং আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মহিউদ্দিন মিশু উপজেলা পরিষদ মিলনায়তনে আগত সকল অতিথিদের স্বাগত জানান।
আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার নূর-এ আলম, আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও যুগান্তর স্বজন সমাবেশের প্রধান উপদেষ্ঠা অধ্যক্ষ জয়নাল আবেদীন এক সঙ্গে কেক কেটে যুগান্তর প্রতিনিধি মহিউদ্দিন মিশুর মুখে তুলে দিয়ে ২১’বছর পূর্তী ও ২২’বছরে পদাপর্ণের প্রতিষ্ঠা বার্ষিকীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
এ সময় আখাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম, আখাউড়া থানার ওসি রসুল আহমদ নিজামী, আখাউড়া রেলওয়ে থানার ওসি সাকিউল আযম, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য আতাউর রহমান নাজিম, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক মো. মনির হোসেন বাবুল, উপজেলা পশুসম্পদ কর্মকর্তা কামাল বাশার, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মোহাম্মদ কবীর, স্বজন উপদেষ্ঠা ও পেশাজীবি লীগের সভাপতি জাহাঙ্গীর আলম,
উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মো. নুরুজ্জামান ভূঁইয়া, কৃষক লীগের সিনিয়র সহসভাপতি জামাল ভূঁইয়া, আখাউড়া টিভির সম্পাদক সাদ্দাম হোসেইন, সীমান্তে টিভির চীফ রিপোর্টার শাহীন আলম জয়সহ শিক্ষক, সাংবাদিক, উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংঘঠনের নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও যুগান্তরের স্বজনরা উপস্থিত ছিলেন।
পরে ২১’বছর পূর্তী ও ২২’বছরে পদাপর্ণের প্রতিষ্ঠা বার্ষিকী দ্বিতীয় পর্বে যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান এবং দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের রূহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া আয়োজন করস হয়। এ উপলক্ষে আখাউড়া রেলওয়ে স্টেশনে ছিন্নমূল, অসহায়, দুস্থ ক্ষুধার্ত মানুষের মুখে খাবার তুলে দেয়া হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD